আছি
- আর এম উৎস ০৭-০৫-২০২৪

ফুলের সুবাস পেতেই তোমার নাক
হলাম তোমার প্রিয় মধুমাছি
লাগলে মধু আবার দিও ডাক
ঐ পাড়াতে অপেক্ষাতে আছি

সই পাতালে অনেক সখির সনে
করলে আমায় চড়ুই তোমার প্রিয়
চড়ুইভাতি বসবে যখন আবার
চিমটি চালে অংশ খানিক দিও

বসলে নিয়ে খাবার যখন প্লেটে
হলাম তোমার প্রিয় বেড়ালছানা
মাংস মাছের ঢুকল তোমার পেটে
আমার পেটে কাঁটাই ষোল আনা

সংসারে যেই বাঁধলে তুমি গেরো
সেই হারালে আমার প্রয়োজন
আবার যদি এদিক কভু ফেরো
হয় যেন ফের আমার অন্বেষণ

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।